সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
টাঙ্গাইলে বঙ্গবন্ধু কাপ ক্রিকেট টুর্নামেন্টের পঞ্চম খেলা অনুষ্ঠিত

টাঙ্গাইলে বঙ্গবন্ধু কাপ ক্রিকেট টুর্নামেন্টের পঞ্চম খেলা অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল টাইগার্স ক্রিকেট একাডেমীর প্রথম বঙ্গবন্ধু কাপ ক্রিকেট টুর্নামেন্টের পঞ্চম খেলা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

খেলায় ভূয়াপুর ব্রাদার্স ইউনিয়ন ক্লাব ৭ উইকেটে জয়লাভ করেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে গোপালপুর ক্রিকেট ক্লাব বনাম ভূয়াপুর ব্রাদার্স ইউনিয়ন ক্লাব-এর মধ্যে ৫০ ওভারের খেলা অনুষ্ঠিত হয়।

সকালে চসের্ জিতে গোপালপুর ক্রিকেট ক্লাব ৩৪ ওভার শেষে সব ক’টি উইকেট হারিয়ে ১২৮ রান করেন। এ দলের পক্ষে সবোচ্চ ৩৭ রান করেন দলের ক্যাপটিন সুমন সরকার।

জয়ের লক্ষে খেলতে নেমে ভূয়াপুর ব্রাদার্স ইউনিয়ন ক্লাব ১৫ ওভারে ১৩৩ রান করে জয়ের লক্ষে পৌছে যায়। এ দলের পক্ষে সবোচ্চ ৪৪ রান করেন শিশির তরফদার।

এ খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন ভূয়াপুর ব্রাদার্স ইউনিয়ন ক্লাব-এর খেলোয়ার চয়ন। তিনি ৬ ওভার বলিং করে ১৯ রান দিয়ে দুইটি ম্যাডেন এবং ৪ উইকেট সংগ্রহ করেন।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন টাঙ্গাইল জেলা দলের সাবেক ক্রিকেটার, ব্যাটমিন্টন ও ফুটবল খেলোয়ার মোঃ লিটন।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল টাইগার্স ক্রিকেট একাডেমীর পরিচালক ও ক্রিকেট কোচ মোঃ ইসলাম খান এবং সহকারী কোচ রিপন সরকার।

খেলা পরিচালনা করেন ইমতিয়াজ ও নির্মল ভৌমিক।

বুধবার (১৬ অক্টোবর) এ গ্রুপ পবের্র শেষ খেলায় অংশ গ্রহণ করবেন সদরের বাবলা স্পোটর্স ও বাসাইল উপজেলার বুলস।

ক্রিকেট প্রতিভা অন্বেষনের খোঁজে এ টুর্নামেন্ট খেলোয়ারদের উজ্জল ভবিষ্যৎ গঠনে অনুপ্রাণিত করবে।

উল্লেখ্য, এ টুর্নামেন্টে টাঙ্গাইল সদর সহ তিনটি উপজেলার মোট ছয়টি দল অংশ গ্রহণ করছে। এ টুর্নামেন্টের মাধ্যমে প্রতিভাবান খেলোয়াদের বাচাই করা হবে।

প্রতিটি দল থেকে ছয়জন করে প্রতিভাবান খেলোয়ার বাচাই করে মোট ছত্রিশ জন খোলোয়ারকে ঢাকার ভাল মানের কোচ দ্বারা উন্নত প্রশিক্ষণ দেয়া হবে।

টুর্নামেন্টে অংশ গ্রহণকারী দলগুলো হলো- এ গ্রুপে ভূয়াপুর উপজেলার ব্রাদার্স ইউনিয়ন ক্লাব, টাঙ্গাইল সদরের আদর্শ ওয়্যারিয়রস ও গোপালপুর উপজেলার ক্রিকেট ক্লাব। বি গ্রুপের দলগুলো হলো-সদরের বাবলা স্পোটর্স, পেস ক্রিকেট একাডেমী ও বাসাইল উপজেলার বুলস।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840